Breaking News

মোবাইল অ্যাপ চালু করল ইস্টার্ন ব্যাংক

ব্যাংকিং সেবাকে আরও সহজ করতে মোবাইল ফোন অ্যাপ্লিকেশন সার্ভিস বা অ্যাপ চালু করল ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)।
যেকোনো স্মার্টফোনে অ্যাপটি ইন্সটল করে গ্রাহকেরা নিজের ব্যাংক হিসাবের যাবতীয় হালনাগাদ তথ্য, ফান্ড ট্রন্সফার, সব ধরনের বিল পেমেন্ট, হিসাব খোলার তথ্য, বিভিন্ন কার্ডের তথ্য, ব্যাংকের সঙ্গে সরাসরি যোগাযোগ, ইবিএল জিপসহ যাবতীয় গ্রাহক সুবিধা পাবেন।
এছাড়াও ইবিএল এটিএম বুথ ও শাখার অবস্থান, ব্যাংকের প্রোডাক্ট ও সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্যও জানতে পারবেন।
আজ রোববার রাজধানীর প্যান প্যাসিফিক হোটেলে সোনারগাঁওয়ে অ্যাপটির উদ্বোধন করেন ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার।
রেজা ইফতেখার বলেন, বাংলাদেশে প্রথম ব্যাংক হিসেবে এমন একটি সেবা চালু করতে পেরে আমরা গর্বিত। অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা হাতের মুঠোর মধ্যে ইবিএল সম্পর্কে যাবতীয় তথ্য পাবেন। এছাড়া এর মাধ্যমে গ্রাহকরা অত্যন্ত স্বল্প সময়ে এবং দক্ষতার সঙ্গে ব্যাংকিং সেবাকে নিজের মত করে ব্যবহার করতে সমর্থ হবেন।
http://www.businessbarta24.com/
তিনি বলেন, গ্রাহকদের জন্য ব্যাংকিং লেনদেন আরও সহজ করতে ইবিএল এমন নতুন নতুন সেবা প্রবর্তনের প্রচেষ্টা অব্যহত রাখবে।
ইবিএলের হিসাবধারী, কার্ডধারী এবং যাদের ব্যাংকে কোনো হিসাব নেই সব ধরনের মানুষই অ্যাপটি ব্যবহার করতে পারবে। অ্যাপটিতে গ্রাহকদের নিরাপত্তা ও সুরক্ষার বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, অ্যাপল, ব্লাকবেরিসহ সবধরনের অপারেটিং সিস্টেমের গ্রাহকরা মোবাইল ফোনের মাধ্যমে এটি ব্যবহার করতে পারবেন। ফোনের আইএমইআই নম্বরের সঙ্গে অ্যাপটি সংযুক্ত থাকবে। তাছাড়া প্রত্যেক গ্রাহকের জন্য আলাদা ইউজার আইডি ও পাসওয়ার্ড থাকবে। ফলে অন্য কেউ তার ব্যাংক হিসাব সম্পর্কে কোনো তথ্য জানতে পারবেন না।

No comments