Add For Sale 50% off

beakingnews

রাজধানীতে কার মেলা বসছে ২২ জানুয়ারি

সর্বাধুনিক প্রযুক্তির জাপানি গাড়ি সম্পর্কে জানাতে ও সুলভ মূল্যে ক্রেতার হাতে গাড়ি পৌঁছে দিতে আগামী ২২ জানুয়ারি রাজধানীতে শুরু হচ্ছে বারভিডা কার মেলা।
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ৩ দিনব্যাপী এ মেলা হবে। মেলা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।
বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন (বারভিডা) এ মেলার আয়োজন করছে।
সোমবার রাজধানীর বিজয়নগরে বারভিডার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় সংগঠনটি।
http://www.businessbarta24.com/
সংবাদ সম্মেলনে বারিভিডার সভাপতি আব্দুল হামিদ শরীফ বলেন, সর্বাধুনিক প্রযুক্তির জাপানি গাড়ি সম্পর্কে জানাতে ও সুলভ মূল্যে ক্রেতার হাতে গাড়ি পৌঁছে দিতে গাড়ি মেলার আয়োজন করছি। আগামী ২২-২৪ জানুয়ারি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় `বারভিডা কার এক্সপো-২০১৬` অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় প্রবেশে টিকেটের দাম ধরা হয়েছে ২০ টাকা।
মেলায় বিভিন্ন গাড়ি বিক্রয় কোম্পানি, ব্যাংক, লিজিং ও আর্থিক প্রতিষ্ঠান, সিএনজি কনভারশন সেন্টার, তেল, টায়ার কোম্পানি এবং ব্যাটারি কোম্পানির শতাধিক স্টল থাকবে বলেও জানান তিনি।
হামিদ শরীফ বলেন, এই মেলার মাধ্যমে ক্রেতারা জাপানি রিকন্ডিশন্ড গাড়ি ও মার্কেট সম্পর্কে স্বচ্ছ ধারণা পাবেন। মেলায় প্রতিযোগিতামূলক বাজারে সুলভ মূল্যে গাড়ি ক্রয় থেকে শুরু করে ব্যাংক ঋণ, ইন্স্যুরেন্স, সার্ভিসিংসহ ওয়ান স্টপ সুবিধা পাবেন ক্রেতারা।
মেলার প্লাটিনাম স্পনসর বিক্রয় ডটকম।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বারভিডার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবিএম আনিসুজ্জামান নিপু, সদস্য আশরাফুল হক টিটু, বিক্রয় ডটকমের ম্যানেজার ইসা আবরার, স্প্লাস গ্রুপের সিও রেজওয়ান মাহবুব প্রমুখ।
//Breaking news js code here start //Breaking news js code here end